kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

পরকীয়ার প্রতিবাদের জের

নেত্রকোনায় ছুরিকাঘাতে নারী নিহত

নেত্রকোনা প্রতিনিধি   

১৯ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নেত্রকোনায় অনৈতিক সম্পর্কের (পরকীয়া) প্রতিবাদ করায় গতকাল শনিবার ভোরে প্রতিবেশীদের ছুরিকাঘাতে শাহিনূর আক্তার (২৭) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। শাহিনূর ওই এলাকার ট্রাকচালক আবদুস সালামের স্ত্রী। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চার নারীসহ আটজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নেত্রকোনার পৌর এলাকার সাতপাই রেলওয়ে কলোনিপাড়ায় দুই নারী-পুরুষের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার সন্ধ্যায় অনৈতিক সম্পর্কের বিষয়টি নিয়ে প্রত্যক্ষদর্শী শাহিনূর আক্তারসহ এলাকাবাসী প্রতিবাদ করে। এরই জের ধরে গতকাল ভোরে সাহরি খাওয়ার সময় ঘরের বাইরে টিউবওয়েল থেকে শাহিনূর পানি আনতে গেলে আগে থেকে ওত পেতে থাকা সোহেল মিয়া, এরশাদ, বোরহান উদ্দিন, বাবুসহ ৮-১০ জন তাঁর ওপর হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা তাঁকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে সাগর, ইদ্রিছ, সহুরা খাতুন, মোসলেম উদ্দিন, আবদুল হান্নান, নূর জাহান, কাজলী আক্তার, মিঠু রানীকে আটক করেছে।

নেত্রকোনার আতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য শাহিনূরের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা