kalerkantho

স্বাক্ষর জালের আশঙ্কায় এরশাদের জিডি

নিজস্ব প্রতিবেদক   

২৫ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



নিজের স্বাক্ষর জাল ও সম্পদের নিরাপত্তাহীনতার আশঙ্কায় জিডি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। জিডির আবেদনে কারো নাম উল্লেখ করেননি তিনি। তবে জাতীয় পার্টির কয়েকজন নেতাকর্মী তাঁর ও পরিবারের ক্ষতি করতে পারে—এমন আশঙ্কায় এরশাদ জিডি করেছেন বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক তাঁর এক ব্যক্তিগত সহকারী।

বুধবার দুপুর ২টার দিকে বিরোধীদলীয় নেতার প্রটোকল অফিসার এসআই বাবুল, কনস্টেবল লিজন ও আনসার সদস্য হুমায়ুন এবং তাঁর এক ব্যক্তিগত সহকারী বনানী থানায় জিডিটি করেন। থানায় জিডিটি লিপিবদ্ধ করেন ডিউটি অফিসার গুলশান। জিডি নম্বর ১৪২০।

জিডিতে সাবেক এই রাষ্ট্রপতি উল্লেখ করেন, তাঁর বর্তমান ও অবর্তমানে স্বাক্ষর নকল করে পার্টির প্রয়োজনীয় কাগজপত্র, দলের বিভিন্ন পদপদবি বাগিয়ে নেওয়া, ব্যাংক হিসাব জালিয়াতি এবং পারিবারিক সম্পদ, দোকানপাট-ব্যবসা-বাণিজ্য হাতিয়ে নেওয়া এবং আত্মীয়-স্বজনদের জানমাল হুমকির মুখে রয়েছে। এ কারণে তিনি মনে করেন, অসুস্থতার সুযোগ নিয়ে কেউ যেন এমন অপরাধ করতে না পারে, সে বিষয়ে পর্যাপ্ত নিরাপত্তা দরকার। এরশাদের জিডির বিষয়টি নিশ্চত করেছেন জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আকতার।

মন্তব্য