kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

শিক্ষিকাকে লাঞ্ছনা

মুক্তগাছায় ছাত্রলীগ নেতার ১০ দিনের জেল

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

২৪ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের মুক্তাগাছায় স্কুল শিক্ষিকাকে ইভ টিজিং ও লাঞ্ছিত করার অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে ১০ দিনের কারাদণ্ড দিয়ে জেলে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার তাঁর নিজ কার্যালয়ে বসে এ দণ্ড দেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, দণ্ডিত মমিনুল ইসলাম মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি মুক্তাগাছা শহরের এনএন পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জনৈক সহকারী শিক্ষিকাকে গত বুধবার ইভ টিজিং ও লাঞ্ছিত করেন।

অভিযোগে জানা যায়, শিক্ষিকা শহরের কালীবাড়ি পুকুর পার এলাকায় আসার সময়ে মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা মমিনুল পেছন থেকে তাঁর শরীরে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেন। শিক্ষিকা এর প্রতিবাদ করায় মমিনুল তাঁকে জোর করে আধঘণ্টা সময় রাস্তায় দাঁড় করিয়ে রাখেন। এ সময় মমিনুল তাঁর সঙ্গীদের খবর দিয়ে ঘটনাস্থলে এনে ভিক্টিমকে গালাগাল ও লাঞ্ছিত করেন। এ ঘটনায় শিক্ষিকা পরে থানায় মামলা করেন। 

মামলা দায়েরের পর গত সোমবার অভিযুক্ত মমিনুলকে শহরের বড়হিস্যা বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে অভিযুক্ত মমিনুলকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা সরকার ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। তাঁর বিরুদ্ধে  একাধিক মামলায় গেপ্তারি পরোয়ানাও রয়েছে বলে জানা গেছে।

 

মন্তব্য