kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

দগ্ধ তরুণীর মৃত্যু লক্ষ্মীপুরে ইউপি সদস্যসহ চারজন কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৪ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে আগুনে দগ্ধ হয়ে চট্টগ্রামের তরুণী শাহীনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে তরুণীর দাবি করা স্বামী সালাউদ্দিনকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে এ মামলা হয়। নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে করা ওই মামলায় ইউপি সদস্যসহ ১৩ জনকে আসামি করা হয়। এর মধ্যে পাঁচজনের নাম উল্লেখ আছে। তরুণী দগ্ধের ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য আটক ইউপি সদস্য, গ্রাম পুলিশসহ চারজনকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। সালাউদ্দিন পলাতক রয়েছে।

লক্ষ্মীপুর জেলা আদালতের পুলিশ পরিদর্শক শহীদ উল্যা বলেন,  আসামিদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারিক আজিজের আদালতে গতকাল হাজির করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছেন। আদালত রিমান্ড শুনানির জন্য বুধবার দিন ধার্য করেন।

থানা পুলিশ জানায়, শাহীনুরের বাবা জাফর উদ্দিন, মামা কামাল উদ্দিন ও ফুফু নুর বানু পুলিশের সহযোগিতায়  সোমবার রাতে আইয়ুবনগর এলাকার সয়াবিনক্ষেত পরিদর্শন করেন। সেখানে শাহীনুর অগ্নিদগ্ধ হয়। নিহত শাহীনুর চট্টগ্রামের গার্মেন্টকর্মী ও প্রধান আসামি সালাউদ্দিন পেশায় রিকশাচালক।

মামলায় গ্রেপ্তারকৃতরা হলেন চরফলকন ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) হাফিজ উল্যা, গ্রাম পুলিশ আবু তাহের, সালাউদ্দিনের ভাই আবদুর রহমান ও আলাউদ্দিন। এর আগে জিজ্ঞাসাবাদের জন্য রবিবার রাত থেকে সোমবার বিকেল পর্যন্ত তাঁদের আটক করে পুলিশ। পরে দায়ের করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়।

মন্তব্য