kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

কুমিল্লায় সহপাঠীদের হাতে স্কুলছাত্র খুন

আলাদা ঘটনায় অটোচালক নিহত

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার কান্দিরপাড়ে সহপাঠীদের ছুরিকাঘাতে অষ্টম শ্রেণির ছাত্র মোন্তাহিন ইসলাম মিরন খুন হয়েছে। গত রবিবার শবেবরাতের রাতে এ ঘটনা ঘটে। মিরন নগরীর মডার্ন হাই স্কুলের ছাত্র ছিল। সে কুমিল্লা মহানগরীর দক্ষিণ দুর্গাপুরের বিষ্ণপুর এলাকার সিঙ্গাপুরপ্রবাসী আবুল কালাম আজাদের ছেলে। মিরন নগরীর ঝাউতলা পূর্ব বাগিচাগাঁও এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত।

এদিকে কুমিল্লার চকবাজার অটোস্ট্যান্ডে ছুরিকাঘাতে শাহজাহান (৩০) নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন।

মিরনের পরিবারের সদস্যরা জানায়, কিছুদিন আগে মডার্ন স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সঙ্গে সহপাঠীদের বিরোধ দেখা দেয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকিও দেওয়া হয়। রবিবার রাতে শবেবরাতের নামাজ পড়তে মিরন বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় সহপাঠীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

নগরীর কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম জানান, সহপাঠীদের ছুরিকাঘাতে মারাত্মক আহত হওয়ার পর স্থানীয়রা আহত মিরনকে হাসপাতালে নেওয়ার পর গভীর রাতে তার মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে তৎপরতা চলছে। মিরনের পা ও শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সোমবার দুপুর পর্যন্ত নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়। মিরন পরিবারে চার ভাইয়ের মধ্যে দ্বিতীয়। এর আগে ২০১৩ সালেও একই স্কুলের এক শিক্ষার্থী সহপাঠীদের ছুরিকাঘাতে নিহত হয়েছিল।

এদিকে গত শনিবার নগরীর চকবাজার অটোস্ট্যান্ডে চালকদের মধ্যে বাগিবতণ্ডার জেরে ছুরিকাঘাতে আহত চালক শাহজাহান সোমবার বিকেলে মারা যান। তিনি কুড়িগ্রামের অলিপুরের কদমতলা মহাদেবের জাহাঙ্গীর হোসেনের ছেলে। কুমিল্লা মহানগরীর হাউজিং এস্টেট এলাকায় মঞ্জিল মিয়ার বাড়িতে তিনি ভাড়া থাকতেন।

মন্তব্য