kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

বিভিন্ন স্থানে বসুন্ধরা এলপি গ্যাসের নারী দিবস উদ্‌যাপন

কালের কণ্ঠ ডেস্ক   

৯ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারীকে যথাযথ মর্যাদা প্রদান এবং তাদের বিশাল কর্মমুখিনতাকে সম্মান জানাতে বিশেষভাবে আয়োজনের মধ্য দিয়ে গতকাল শুক্রবার আন্তর্জাতিক নারী দিবস উদ্‌যাপন করেছে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গতকাল রাজধানী ঢাকা, বন্দরনগরী  চট্টগ্রাম, ময়মনসিংহ, বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মানববন্ধন ও শোভাযাত্রার আয়োজন করা হয়। এতে অংশ নেয় বিপুলসংখ্যক নারী। নিজস্ব প্রতিবেদকদের পাঠানো সংবাদ—

ঢাকা : গতকাল সকাল ১০টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। এত অংশ নেন কয়েক শ কর্মজীবী নারী ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা। মানববন্ধন শেষে সকাল ১১টার দিকে শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি প্রেস ক্লাব থেকে শুরু করে পল্টন, দৈনিক বাংলা মোড় হয়ে মতিঝিলের শাপলা চত্বরে গিয়ে শেষ হয়।

এ ছাড়া সকাল ১০টার দিকে রাজধানীর হাতিরঝিল সংলগ্ন গুলশানের পুলিশ প্লাজা কনকর্ড মার্কেটের সামনে শোভাযাত্রার আয়োজন করে বসুন্ধরা এলপি গ্যাস।

অন্যদিকে নারী দিবস উপলক্ষে নারীর গৃহস্থালি কাজের স্বীকৃতি না পাওয়ার কথা তুলে ধরে বাজারে ছাড়া হয়েছে বিশেষ রেখাচিত্রসম্পন্ন বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডার।

ময়মনসিংহ : বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে ময়মনসিংহ শহরের পাটগুদাম এলাকা থেকে সকাল ১০টায় বিপুলসংখ্যক নারীর উপস্থিতিতে বিশ্ব নারী দিবসের শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন বসুন্ধরা এলপি গ্যাসের এরিয়া সেলস ম্যানেজার মো. আসাদুল ইসলাম।

বরিশাল : বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে থেকে গতকাল শুক্রবার সকাল ১১টায় বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে নারী দিবসের শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে পুনরায় অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়।

চট্টগ্রাম : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে গতকাল সকাল ১০টায় বন্দরনগরী চট্টগ্রামের জিইসি মোড় থেকে বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে লালখানবাজার ইস্পাহানি মোড়ে গিয়ে শেষ হয়।

মন্তব্য