kalerkantho

সড়ক দুর্ঘটনা

দুই শিক্ষার্থীসহ চার জেলায় ছয়জনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

৯ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরের আমতলা ও নালিতাবাড়ী, বাগেরহাটের রণবিজয়পুর, চুয়াডাঙ্গার দামুড়হুদা এবং মানিকগঞ্জের গোশাইনগরে সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে প্রায় ১২ জন। এর মধ্যে রণবিজয়পুরে মারা গেছেন বাসের দুই যাত্রী। আমতলায় মাইক্রোবাসের ধাক্কায় মৃত্যু হয় এক এসএসসি পরীক্ষার্থীর। নালিতাবাড়ীতে সিএনজি অটোরিকশার চাপায় মারা গেছেন একজন। ট্রাকের চাপায় এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয় গোশাইনগরে। আর দামুড়হুদায় মারা গেছেন ইটভাটার এক শ্রমিক। প্রতিনিধিদের খবরে বিস্তারিত :

শেরপুর : সেখানে পৃথক সড়ক দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থীসহ দুজনের মৃত্যু হয়। আহত হয় আরো দুই ছাত্র। নিহতরা হলো সদর উপজেলার ছনকান্দা মিয়াবাড়ী গ্রামের দুদু মিয়ার ছেলে ও এসএসসি পরীক্ষার্থী তাজেল মিয়া (১৬) এবং নালিতাবাড়ী উপজেলার পাঁচগাঁও ডহরিয়াপাড়া গ্রামের চাঁন মিয়া (৫৫)। শেরপুর সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, গতকাল দুপুরে চন্দ্রকোণা থেকে দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল তাজেল মিয়া। পথে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তাজেল মিয়ার মৃত্যু হয়। আহত হয় বাকি দুজন। অন্যদিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পাঁচগাঁও বাজারে যাওয়ার সময় সিএনজি অটোরিকশার ধাক্কায় মৃত্যু হয় চাঁন মিয়ার।

বাগেরহাট : বাগেরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে বনভোজনের বাসের ধাক্কায় দুজন নিহত এবং ১০ জন আহত হয়। গতকাল ভোরে সদর উপজেলার রণবিজয়পুর এলাকায় বাগেরহাট-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রামের গরীব উল্লাহ (৪২) ও কিবরিয়া (২২)।

মানিকগঞ্জ : মানিকগঞ্জ সদর উপজেলায় মাটিবাহী ট্রাকের চাপায় মো. রাকিব হোসেন (২০) নামে এক কলেজছাত্র মারা গেছেন। গতকাল সকালে সদর উপজেলার গোশাইনগর এলাকায় বালিরটেক-বেতিলা সড়কে এ দুর্ঘটনা ঘটে। রাকিব হোসেন সদর উপজেলার পুটাইল ইউনিয়নের হাসলী গ্রামের মো. কুদ্দছ আলীর ছেলে।

 

দামুড়হুদা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাকের ধাক্কায় রজব আলী নামে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়। গতকাল সকাল ৯টার দিকে উপজেলার রামনগর-ভালাইপুর সড়কে এ

দুর্ঘটনা ঘটে।

মন্তব্য