kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

সংসার ভেঙে যাওয়ার ক্ষোভ!

ইন্দুরকানীতে সাবেক চাচাশ্বশুরকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিরোজপুরের ইন্দুরকানীতে এক যুবক প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে তার সাবেক চাচাশ্বশুরকে। সংসার ভেঙে যাওয়ার ক্ষোভ থেকে ওই যুবক এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে জানা গেছে। গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার চণ্ডীপুর বাজারে এ ঘটনা ঘটে। জনতা ঘাতক কাঞ্চন ব্যাপারীকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

নিহত ব্যক্তির নাম রেজাউল করিম রিপন (৪২)। তিনি বালিপাড়া ইউনিয়নের চরবলেশ্বর গ্রামের মৃত আবদুস সত্তার হাওলাদারের ছেলে। রিপন স্থানীয় চণ্ডীপুর কেসি টেকনিক্যাল কলেজের পিয়ন ছিলেন। ঘাতক কাঞ্চন ব্যাপারী (৩৫) উপজেলার খোলপটুয়া গ্রামের আবুবক্কর ব্যাপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বিকেল ৫টার দিকে চরবলেশ্বরের নিজ বাড়ি থেকে একটি ভ্যানে করে চণ্ডীপুর বাজারে যাচ্ছিলেন স্কুল পিয়ন রেজাউল করিম। চণ্ডীপুর বাজারে আসার পর ভ্যানটির পিছু নেয় কাঞ্চন ব্যাপারী। একপর্যায়ে ভ্যানের গতি ধীর হলে হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই চলন্ত ভ্যানে পেছন থেকে কুড়াল দিয়ে রিপনকে কোপাতে শুরু করে কাঞ্চন। প্রথমে কয়েকটি কোপ লক্ষ্যভ্রষ্ট হয়। একপর্যায়ে মাথায় কয়েকটি কোপ খাওয়ার পর ঘটনাস্থলেই রিপন মারা যান।

খোঁজ নিয়ে জানা যায়, কয়েক বছর আগে চরবলেশ্বর গ্রামের রেজাউল করিম রিপনের ভাতিজির সঙ্গে কাঞ্চন ব্যাপারীর বিয়ে হয়। কিন্তু কিছুদিন না যেতেই দাম্পত্য কলহ সৃষ্টি হয়। এর জের ধরে কয়েক মাস আগে স্ত্রীর সঙ্গে কাঞ্চনের ছাড়াছাড়ি হয়ে যায়। এ ঘটনার জন্য সাবেক চাচাশ্বশুর রিপনকে দোষারোপ করে আসছিল কাঞ্চন।

মন্তব্য



সাতদিনের সেরা