kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

টঙ্গীতে সন্ত্রাসী হামলায় নিহত ১ আহত ৬

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টঙ্গীর পূর্ব ও পশ্চিম আরিচপুর এলাকায় গত শনিবার রাতে স্থানীয় মাদক কারবারে আধিপত্য বিস্তার এবং জনমনে ভীতি ছড়াতে ধারালো অস্ত্র নিয়ে পথচারী ও সাধারণ মানুষের ওপর হামলা চালিয়েছে স্থানীয় একটি সন্ত্রাসীদল। এ হামলায় হাবিবুর রহমান (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। আহতদের মধ্যে হাসানের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, রাত সাড়ে ৮টার দিকে ওই এলাকার সন্ত্রাসী সজিব, ইনতুজ, শিমুল, সালসা বাবু ও ঈসমাইলসহ ৪০-৪৫ জনের একটি সন্ত্রাসীদল মাদক কারবারে আধিপত্য বিস্তারের লক্ষ্যে জামাই বাজার, রূপবানের টেক, মধুমিতা, মিরাশপাড়া, মাহিউদ্দিনের মাঠ ও নদীবন্দর এলাকায় সশস্ত্র মহড়া দেয়। এ সময় তাদের হাতে থাকা ধারালো ছুরি, রামদা, চাপাতি ও লোহার পাইপ দিয়ে পথচারী ও সাধারণ মানুষের ওপর হামলা চালায়। তাদের হামলায় সাতজন গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমান নামের এক কিশোরকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বলেন, আটক রাজিব ও মামুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা