kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

এনএসইউ সোশিও ক্যাম্পে সেরা ‘টিম গায়া’

নিজস্ব প্রতিবেদক   

১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



এনএসইউ সোশিও ক্যাম্পে সেরা ‘টিম গায়া’

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এনএসইউ ক্যাম্পাসে গত শুক্রবার রাতে ‘স্থিতিশীল সমাজের অভিমুখে যাত্রা’ বিষয়ে প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বিজয়ীরা। ছবি : কালের কণ্ঠ

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে (এনএসইউ) আয়োজিত ‘সোশিও ক্যাম্প’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে একই বিশ্ববিদ্যালয়ের দল ‘টিম গায়া’। প্রথম ও দ্বিতীয় রানার্স-আপ হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) দল ‘টিম ব্লাংক ব্যালেন্স’ ও ‘টিম ডমিনাস’।

গত শুক্রবার রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এনএসইউ ক্যাম্পাসে ‘স্থিতিশীল সমাজের অভিমুখে যাত্রা’ বিষয়ে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। আয়োজনের মিডিয়া পার্টনার ছিল ‘কালের কণ্ঠ’। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা। এ ছাড়া উপস্থিত ছিলেন এনএসইউ উপ-উপাচার্য অধ্যাপক গিয়াস ইউ আহসান। নবমবারের মতো এ প্রতিযোগিতার আয়োজন করল ‘নর্থ সাউথ ইউনিভার্সিটি স্যোশাল সার্ভিসেস ক্লাব’।

উল্লেখ্য, এবারের প্রতিযোগিতায় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৫৬৫টি দল অংশ নেয়। এর মধ্যে দ্বিতীয় রাউন্ডে যায় ৩০টি দল। আর চূড়ান্ত পর্বে লড়াইয়ের সুযোগ হয় ছয়টি দলের।

 

 

 

মন্তব্য