kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতের ওই ঘটনায় পুলিশের তিন সদস্যও আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, নিহত মোহাম্মদ তাজেল (৩৬) ১০ মামলার ওয়ারেন্টের আসামি ও মাদক বিক্রেতা। তাজেল শ্রীনগর উপজেলার বাঘড়ার রুদ্রপাড়া গ্রামের দ্বীন ইসলাম খোরশেদ ওরফে ইউনুস শেখের ছেলে।

শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, তাজেলকে শুক্রবার সকালে যশোরের মণিরামপুর থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধারে মদনখালী যাওয়ার পথে রাত সোয়া ১টার দিকে শ্রীনগর উপজেলার পশ্চিম বাড়ৈখালী এলাকায় পৌঁছালে তাঁর সহযোগীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। এই সময় তাজেল পালিয়ে যায়। গোলাগুলির পর ঘটনাস্থলে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় আহত এএসআই কাউসার, কনস্টেবল শহিদুল ও সজল খানকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, পিস্তলের তিন রাউন্ড গুলি, ১০১ পিস ইয়াবা ও কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনায় শ্রীনগর থানায় অস্ত্র ও পুলিশ অ্যাসল্ট মামলা হয়েছে। এ ছাড়া তাজুলের বিরুদ্ধে শ্রীনগর, নবাবপুরসহ আশপাশের বিভিন্ন থানায় দুটি অস্ত্র, দুটি ডাকাতি, একটি দস্যুতা, একটি খুন, একটি পুলিশ আক্রান্ত, একটি মাদকসহ ১০টি মামলা রয়েছে। এর মধ্যে একটি ডাকাতি মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানা ছিল।

মন্তব্য