kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

রাজবাড়ীতে ব্যানার ফেস্টুন পোস্টার অপসারণ চলছে

রাজবাড়ী প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) আসনে বিভিন্ন দল থেকে দুই ডজনের বেশি ব্যক্তি মনোনয়ন চাইছেন। তাই দলের প্রার্থিতা নিয়ে চলছে নানা হিসাব-নিকাশ। হাট-বাজার, পাড়া-মহল্লাসহ মোড়ের চায়ের দোকানগুলোতেও এ নিয়ে চলছে নানা আলোচনা। এদিকে নির্বাচন কমিশন থেকে সম্ভাব্য প্রার্থীদের পক্ষে টানানো ব্যানার, ফেস্টুন ও পোস্টার অপসারণের নির্দেশনা রয়েছে। এ নির্দেশনা অনুসারে এরই মধ্যে প্রার্থীদের পক্ষে টানানো ব্যানার, পোস্টার ও ফেস্টুন অপসারণ করতে দেখা গেছে।

গতকাল শুক্রবার বিকেলে বালিয়াকান্দি চৌরঙ্গী মোড়ে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপুর পক্ষে টানানো ব্যানার খুলে ফেলতে দেখা যায়। এ কাজে নিয়োজিতরা জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুসারে এগুলো অপসারণ করা হচ্ছে। তবে কিছু কিছু জায়গায় এখনো বিভিন্ন দলের সম্ভাব্য প্রার্থীদের ব্যানার, পোস্টার ও ফেস্টুন শোভা পাচ্ছে।

এ প্রসঙ্গে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা জানান, তফসিল ঘোষণার পর নির্দেশনা অনুযায়ী ব্যানার, ফেস্টুন ও পোস্টার অপসারণের জন্য নির্দেশনা রয়েছে। আগামী রবিবার রাত ১২টার মধ্যে ওই কাজ সম্পাদন করতে হবে। তা না হলে আগামী সোমবার থেকে অপসারণের জন্য অভিযান পরিচালনা করা হবে।

রাজবাড়ীর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শওকত আলী জানান, আগামী ১৮ নভেম্বরের মধ্যে নির্বাচন করতে ইচ্ছুক প্রার্থীরা যদি ব্যানার, পোস্টার ও ফেস্টুন অপসারণ না করেন তাহলে তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা