kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

কর্মী সম্মেলনে শামীম ওসমান

জনগণের সেবক হয়ে বেঁচে থাকতে চাই

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জনগণের সেবক হয়ে বেঁচে থাকতে চাই। সাধারণ মানুষের ভালোবাসা নিয়ে সব সময় পথ চলতে চাই। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর গত পাঁচ বছরে প্রায় সাত হাজার ৪০০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। বিরোধী দলের এমপিরা গত ১৫ বছরে এর অর্ধেক কাজও করতে পারেনি। গতকাল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে সানারপাড় এলাকায় আওয়ামী লীগের কর্মী সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে কিছু প্রার্থী ভোটারদের টাকার বিনিময়ে প্রভাবিত করার চেষ্টা করবে। এসব ব্যক্তির কাছ থেকে জনগণকে তিনি সজাগ থাকার জন্য আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান চ্যালেঞ্জ জানিয়ে বিরোধীদলীয় সম্ভাব্য প্রার্থীদের উদ্দেশে বলেন, ‘আপনারা যদি উন্নয়নের কাজ করে থাকেন তাহলে এক মঞ্চে দাঁড়িয়ে জনতার সামনে প্রমাণ করুন।’ তিনি বলেন, সারা বছর জনগণের সঙ্গে যোগাযোগ না রেখে সামনের নির্বাচনে কালো টাকার বিনিময়ে এরা রাতের আঁধারে ভোটারদের ভোট কেনার চেষ্টা করবে। এদের প্রতিহত করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মতিন প্রধান, মতিউর রহমান মতি, কাউন্সিলর শাহজালাল বাদলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য



সাতদিনের সেরা