kalerkantho

সোমবার। ১৭ জুন ২০১৯। ৩ আষাঢ় ১৪২৬। ১৩ শাওয়াল ১৪৪০

সুরমূর্ছনায় আইসিসিবি মাতাবে ভারতের শঙ্কর-এহসান-লয়

নিজস্ব প্রতিবেদক   

১৫ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বলিউডের অসংখ্য ছবি পূর্ণতা পেয়েছে যাদের সুরমূর্ছনায়, সেই জনপ্রিয় সংগীত শিল্পীত্রয়ী শঙ্কর মহাদেবন, এহসান নুরানী ও লয় মেন্দোনসা আগামীকাল শুক্রবার ঢাকায় আসছেন। এই ত্রয়ীর একক নামের থেকেও তাঁদের ব্যান্ড দল শঙ্কর-এহসান-লয় বেশি পরিচিতি লাভ করেছে।

রাজধানীর কুড়িলসংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) এক্সপো জোনে আগামীকাল শনিবার ‘দিওয়ালি কনসার্ট ২০১৮’-তে সংগীত পরিবেশন করবেন এই তিন সংগীত শিল্পী।

ঢাকায় ভারতীয় হাইকমিশনের আয়োজনে এই কনসার্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে দেশের বৃহৎ ব্যবসায়ী গোষ্ঠী বসুন্ধরা। এ ছাড়া অনুষ্ঠানে সহযোগিতা করছে বেঙ্গল গ্রুপ, এয়ারলাইন পার্টনার হিসেবে রয়েছে জেট এয়ারওয়েজ, হসপিটালিটি পার্টনার লা মেরিডিয়ান ও ইভেন্ট ম্যানেজমেন্টে রয়েছে ব্লুজ। আইসিসিবির এক্সপো জোনে শুক্রবার রাত ৮টায় অনুষ্ঠিত হবে এই কনসার্ট। কনসার্টে অংশগ্রহণের জন্য টিকিটের দাম ধরা হয়েছে এক হাজার টাকা (সাধারণ) ও দুই হাজার (করপোরেট)। টিকিট পাওয়া যাচ্ছে যমুনা ফিউচার পার্কের ইন্ডিয়ান ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারে, গুলশানের ইন্দিরা গান্ধী কালচারাল সেন্টারে এবং গুলশানের খাজানা রেস্টুরেন্টে।

এর আগে ২০১১ সালে ঢাকায় আয়োজিত বিশ্বকাপ ক্রিকেটের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন এই ত্রয়ী।

সংগীতানুষ্ঠানে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান আবুল খায়ের লিটুসহ গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিত থাকার কথা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা