kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

শোক

১০ আগস্ট, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হামিদা আহমেদ মেরী

নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের শাশুড়ি হামিদা আহমেদ মেরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। তিনি স্বামী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুমা শীতলক্ষ্যার নলুয়ায় উত্তর মসজিদ মাদরাসাসংলগ্ন মাঠে জানাজা শেষে মরহুমার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। নারায়ণগঞ্জ প্রতিনিধি।

আব্দুস সামাদ পলাশ

বগুড়ার নৃত্যগুরু আব্দুস সামাদ পলাশ (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার বাদ জোহর আলতাফুন্নেছা খেলার মাঠে জানাজা শেষে মরহুমের লাশ নামাজগড় কবরস্থানে দাফন করা হয়েছে। আব্দুস সামাদ পলাশের মৃত্যুতে শোক জানিয়েছেন বিরোধীদলীয় হুইপ নুরুল ইসলাম ওমর, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী প্রমুখ। নিজস্ব প্রতিবেদক, বগুড়া।

ফাতেমা বেগম

নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদের মা ফাতেমা বেগম (৭৫) গতকাল বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। নীলফামারী প্রতিনিধি।

 

মন্তব্য