kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

জকিগঞ্জে কোটি টাকার ইয়াবা রাখার অভিযোগে গ্রেপ্তার ১

সিলেট অফিস   

১০ আগস্ট, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলা থেকে প্রায় কোটি টাকা মূল্যের ইয়াবাসহ শামীম আহম্মদ (৩২) নামের এক ব্যক্তিকে আটক করেছে বলে র‌্যাব জানিয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে র‌্যাব-৯-এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক শামীম উপজেলার খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের আব্দুল করিমের ছেলে।

র‌্যাব-৯-এর সিনিয়র সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জের মাছুম বাজার গুরুসদয় স্কুল অ্যান্ড কলেজ গেটের সামনে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় নগদ আড়াই লাখ টাকা, ১৮ হাজার ৩৬৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা মো. শামীম আহম্মদকে আটক করা হয়।

অভিযানের সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো দুই মাদক বিক্রেতা পালিয়ে যায় বলে বিজ্ঞপ্তিতে দাবি করা হয়। পলাতকরা হলো দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার গোটাটিকর গ্রামের মছদর আলীর ছেলে পারবান হোসেন (৩২) এবং জকিগঞ্জ উপজেলার উত্তর মাদারখাল গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে শাহাব উদ্দিন (৪৫)। র‌্যাব জানায়, জব্দ করা মাদকের মূল্য আনুমানিক ৯১ লাখ ৮২ হাজার ৫০০ টাকা।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, জিজ্ঞাসাবাদে আটক শামীম স্বীকার করেছে, তারা সংঘবদ্ধ হয়ে দীর্ঘদিন যাবৎ মাদক কারবার করে আসছে। দেশের বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা থেকে অভিনব কৌশলে মাদকদ্রব্য পরিবহন ও সংগ্রহ করত সে। পরে মাদক নেটওয়ার্কের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হতো। আটক শামীমকে উদ্ধার করা ইয়াবাসহ জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

মন্তব্য