kalerkantho

মানিকগঞ্জে দুর্বৃত্তদের হামলায় দুই বোন গুরুতর জখম

মানিকগঞ্জ প্রতিনিধি   

১০ আগস্ট, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জে জানালা ভেঙে ঘরে ঢুকে দুর্বৃত্তদের চালানো হামলায় দুই বোন গুরুতর জখম হয়েছেন। গত বুধবার রাতে ঘটনাটি ঘটেছে জেলা শহরের পূর্ব দাশড়ায়। গুরুতর আহত দুজনকে মানিকগঞ্জ সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার শিকার তারা রানী ভৌমিক মানিকগঞ্জ জজকোর্টের একজন শিক্ষানবিশ আইনজীবী। ছোট বোন মনিকা রানী ভৌমিক মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজে বাংলায় মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী। তাঁদের গ্রামের বাড়ি জেলার দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের মূলকান্দি গ্রামে। দুই বোন মানিকগঞ্জ জেলা শহরের পূর্ব দাশড়া এলাকার অমূল্য চন্দ্র মণ্ডলের বাড়িতে ভাড়া থাকেন।

বাড়ির মালিক অমূল্য চন্দ্র মণ্ডল বলেন, তাঁর স্ত্রী ভোরে ঘুম থেকে উঠে মনিকা ও তারার ঘর থেকে গোঙানির শব্দ শুনতে পান। কয়েকবার ডাকার পরও সাড়া না পেয়ে তিনি আশপাশের বাড়ির কয়েকজনকে ডেকে আনেন। সবাই মিলে ডাকাডাকির পর তারা রানী দরজা খুলেই ঘরের মেঝেতে পড়ে যান। ঘরে ঢুকে দেখা যায় মনিকা খাটে শুয়ে রয়েছেন। পুরো ঘরে রক্ত। ঘরের পেছনের জানালার গ্রিল ভাঙা। আলমারি খোলা এবং কাগজপত্র ও জামাকাপড় তছনছ অবস্থায় পড়ে রয়েছে। পরে দুই বোনকে দ্রুত মানিকগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পাশাপাশি থানা পুলিশকেও বিষয়টি জানানো হয়।

মন্তব্য