kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

মৃত ও প্রবাসী ভোটারের তালিকা দিলেন আরিফুল

বিশেষ প্রতিনিধি   

১০ আগস্ট, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আগামীকাল শনিবার দুই কেন্দ্রে ফের ভোট গ্রহণ করা হবে। এ দুটি কেন্দ্রের মৃত ও প্রবাসী ভোটারের একটি তালিকা নির্বাচন কমিশনে জমা দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। তাঁদের নামে কেউ যেন জাল ভোট দিতে না পারেন তার ব্যবস্থা নিতে ইসির প্রতি অনুরোধ জানান তিনি। গতকাল বৃহস্পতিবার আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে দেখা করেন আরিফুল।

সূত্র জানায়, সিলেট সিটির ১৩৪টি কেন্দ্রের মধ্যে ১৩২টিতে আরিফুল হক চৌধুরী তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বদরউদ্দিন আহমদ কামরানের চেয়ে চার হাজার ৬২৬ ভোটে এগিয়ে আছেন। শনিবার স্থগিত দুই কেন্দ্রে ভোট গ্রহণ হবে। গাজী বোরহানুদ্দীন মাদরাসা কেন্দ্রে দুই হাজার ২২১ ভোটার ও হবিনন্দি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই হাজার ৫৬৬ ভোটার রয়েছে।

সিইসির সঙ্গে দেখা করার পর আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, এ দুই কেন্দ্রের যেসব ভোটার মৃত্যুবরণ করেছেন এবং প্রবাসে আছেন তাঁদের নামের তালিকাটা প্রধান নির্বাচন কমিশনারের কাছে দিয়েছি। ইসির প্রতি আমার অনুরোধ, মৃত এবং প্রবাসীদের ভোটগুলো যেন কাস্ট না হয়। এমনিতেও আমি আনেক ভোটে এগিয়ে আছি। এখন বিষয়টা ওনারা (ইসি) দেখবেন।

 

 

মন্তব্য