kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

বরিশালে সাদিয়া হত্যাকাণ্ড

জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

বরিশাল অফিস   

৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বরিশালে বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির সপ্তম পর্বের ছাত্রী সাদিয়া আক্তার হত্যাকাণ্ডে জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর সদর রোড অশ্বিনী কুমার টাউন হলের সামনে এই কর্মসূচি পালন করেন শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

মানববন্ধনে অংশ নেন সাদিয়া আক্তারের বাবা মো. আলমগীর হোসেন। তিনি বলেন, ‘আমার মেয়েকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। জড়িত পলাতক হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের কাঠগড়ায় দাঁড় করার দাবি জানাই।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, পরিচালক আবুল কালাম আজাদ, শিক্ষক ডা. মো. জাফর হোসেন, মো. ফরিদ হোসেন, মো. সোহেল রানা, অনিমেষ চন্দ্র, আরপা সিদ্দিকী বিথী প্রমুখ।

গত ২২ নভেম্বর বরিশাল বেসরকারি ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির ছাত্রী সাদিয়াকে পিরোজপুরের মঠবাড়িয়ায় ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর বড়মাছুয়া এলাকার বলেশ্বর নদীর পাড়ে নিয়ে গণধর্ষণের পর হত্যা করা হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পুলিশ মঠবাড়িয়া থানার পুলিশের সহায়তায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে প্রধান আসামি সিরাজকে আটক করে। সিরাজের স্বীকারোক্তিতে অন্য আসামি হাফিজকেও আটক করে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা