kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

ছাত্রদল সাধারণ সম্পাদক মিন্টু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৮ নভেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার পুরানা পল্টন এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন পল্টন থানার ওসি মাহমুদুল হক।

সূত্র জানায়, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে গতকাল দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ফেরার পথে পল্টন মোড়ে ডিবি পুলিশ ছাত্রদল সাধারণ সম্পাদক মিন্টুকে গ্রেপ্তার করে।

পল্টন থানা পুলিশ জানায়, আকরামুল হাসান মিন্টুকে গ্রেপ্তারের পর প্রথমে পুরানা পল্টন পুলিশ বক্সে এবং পরে সেখান থেকে পল্টন থানায় আনা হয়। পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, মতিঝিল থানার একটি মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানার ভিত্তিতে ছাত্রদল সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে মতিঝিল থানা পুলিশে হস্তান্তর করা হবে।

মির্জা ফখরুলের নিন্দা : এদিকে ছাত্রদল সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক লিখিত বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।

মির্জা ফখরুল বলেন, ‘সারা দেশে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তারের ধারাবাহিকতায়ই জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ।’

মন্তব্য