kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

মাদারীপুরে কালের কণ্ঠ সম্পাদককে সংবর্ধনা

মাদারীপুর ও গোপালগঞ্জ প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৬ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরে গতকাল শনিবার রাত সাড়ে ৮টায় কালের কণ্ঠ সম্পাদক ও সাহিত্যিক ইমদাদুল হক মিলনকে সংবর্ধনা দিয়েছে মাদারীপুরবাসী। এতে সভাপতিত্ব করেন ফ্রেন্ডস অব নেচারের প্রতিষ্ঠাতা পরিচালক রাজন মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক বাবর আলী মীর, মাদারীপুর প্রেসক্লাবের আহ্বায়ক এ বি এম বজলুর রহমান রুমি মন্টু খান।

বক্তারা দেশবরেণ্য কথাসাহিত্যিক ও কালের কণ্ঠ সম্পাদকের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন। অনুষ্ঠানে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি বেলাল রিজভী ও মাদারীপুর সাহিত্য পরিষদের পক্ষে বেলাল খান খালেদ, সেলিম ফরাজী, খান আনিস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা দীপংকর বর, জেলা শিশুবিষয়ক কর্মকর্তা শহীদুল ইসলাম মুন্সী, ইত্তেফাকের মাদারীপুর জেলা প্রতিনিধি শাহজাহান খান, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আয়শা সিদ্দিকা আকাশী, বাংলাদেশ প্রতিদিনের মাদারীপুর জেলা প্রতিনিধি বেলাল রিজভী প্রমুখ।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। তিনি সহকর্মীদের সঙ্গে নিয়ে গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে পৌঁছান। সেখানে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিশেষ মোনাজাত ও ফাতেহা পাঠে আংশ নেন। এ সময় বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক মোশাররফ হোসেন, জেলা প্রশাসক মো. খলিলুর রহমান এবং কালের কণ্ঠের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু ভবনে রাখা পরিদর্শন বইয়ে ইমদাদুল হক মিলন মন্তব্য লেখেন। এর আগে তিনি আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মহড়াও পরিদর্শন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা