kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

রাজধানীতে তরুণীর রহস্যজনক মৃত্যু

বাসচাপায় অপরিচিত কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক   

২২ আগস্ট, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর পূর্ব বাসাবোর একটি বাসায় রুমা নামের এক তরুণী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই বাসার গৃহকর্তা অ্যাডভোকেট একরামুল হক দাবি করেছেন, গৃহকর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে তিনি তরুণীর আত্মহত্যার কারণ জানাতে পারেননি। এ ছাড়া রাজধানীর মিরপুরে দ্রুতগামী একটি বাসের চাপায় অজ্ঞাতপরিচয় এক কিশোর মারা গেছে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে সবুজবাগ থানার পুলিশ জানায়, পূর্ব বাসাবো এলাকার ১১৯ নম্বর বাসায় গৃহকর্মীর কাজ করতেন রুমা (২৫)। খবর পেয়ে গতকাল সন্ধ্যায় ওই বাসা থেকে পুলিশ রুমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ওই বাসার গৃহকর্তা অ্যাডভোকেট একরামুল হক দাবি করেন, রুমা তাঁর আত্মীয় এবং তাঁর বাসায় কাজ করতেন। কোনো কারণে রুমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে তিনি দাবি করেন। তবে তিনি আত্মহত্যার কারণ জানাতে পারেননি।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস রুমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রুমার বাবা মৃত আবুল কাশেম। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানার নবীপুর গ্রামে।

অন্যদিকে রাজধানী মিরপুরে রাস্তা পার হতে গিয়ে ১৪ বছর বয়সী এক অজ্ঞাতপরিচয় কিশোর নিহত হয়েছে। গতকাল সন্ধ্যা ৬টার দিকে দারুস সালাম থানা এলাকার দিয়াবাড়ী কাঁচাবাজারের কাছের রাস্তায় একটি রোডে এ ঘটনা ঘটে। দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) মহেশ চন্দ্র সিংহ জানান, দ্রুতগামী বাস ছেলেটিকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য