kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

নিউ ইয়র্কে ফখরুলের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

বিডিনিউজ   

২২ আগস্ট, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে দলের তিন জ্যেষ্ঠ নেতার বৈঠক হয়েছে। গত মঙ্গলবার নিউ ইয়র্কের একটি হোটেলে অনুষ্ঠিত ওই বৈঠকে আব্দুল মঈন খান, সাদেক হোসেন খোকা ও এহসানুল হক মিলন অংশ নেন।

চিকিৎসার জন্য গত ১১ আগস্ট সিঙ্গাপুর থেকে যুক্তরাষ্ট্রে যান মির্জা ফখরুল। এর আগে ২৭ জুলাই তিনি দেশ থেকে সিঙ্গাপুরে যান। আর বিএনপির সহসভাপতি এবং ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা গত বছরের ২৬ মে থেকে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে রয়েছেন। বড় মেয়েকে এমআইটিতে পিএইচডি কোর্সে ভর্তি করার জন্য নিউ ইয়র্কে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খান। এ ছাড়া জুলাই থেকে নিউ ইয়র্কে রয়েছেন বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মিলন।

সাদেক হোসেন খোকা শুক্রবার বলেন, 'ড. মঈন খান আমার খোঁজখবর নিতে এসেছিলেন। সে সময় এহসানুল হক মিলন, দলের মহাসচিবসহ আমরা একসঙ্গেই ছিলাম। আমরা চারজন কিছুটা সময় কাটাই এবং কুশল বিনিময় হয়। সাক্ষাতের সময় বিএনপির সর্বশেষ অবস্থা নিয়ে কিছু কথা হলেও আমাদের চিকিৎসার ব্যাপারটিই প্রাধান্য পায়।'

সিঙ্গাপুর থেকে জেএফকে এয়ারপোর্টে অবতরণের পর সেখানে উপস্থিত নেতাকর্মীদের মির্জা ফখরুল জানিয়ে দেন জামিন পেয়ে তিনি চিকিৎসার জন্যে এসেছেন, রাজনৈতিক কোনো কর্মসূচিতে অংশ নেবেন না।

মন্তব্য



সাতদিনের সেরা