kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

দেশে 'অদৃশ্য' শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে : এরশাদ

নিজস্ব প্রতিবেদক   

৩ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সরকারকে উদ্দেশ করে বলেন, 'আপনারা বলেছিলেন, সাত দিনের মধ্যে দেশের পরিস্থিতি স্বাভাবিক হবে; কিন্তু হয়নি।' তিনি বলেন, দেশে 'অদৃশ্য' শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। আর অদৃশ্য শক্তির সঙ্গে যুদ্ধ করা যায় না। গতকাল সোমবার দুপুরে রাজধানীর বনানীতে নিজের রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে নরসিংদীর শিবপুরের ব্যবসায়ী আলমগীর কবির ও মুক্তিযোদ্ধা মফিজুল ইসলামের নেতৃত্বে বিভিন্ন দলের দুই শতাধিক নেতা-কর্মী এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

এরশাদ বলেন, 'বিএনপিকে কেন সমাবেশ করতে দেওয়া হয় নাই, জানি না। কিন্তু আপনারা বিএনপিকেই বিরোধী দল হিসেবে সর্বত্র পরিচয় করিয়ে দিচ্ছেন। এখন সারা দেশের পত্রিকার হেডলাইনে খালেদা জিয়া। কেন তাঁকে এত সুযোগ করে দিচ্ছেন।'

জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন দলের মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়শল চিশতী, এম এ হান্নান এমপি, সুনীল শুভরায়, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাইল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম নুরু, ছাত্রসমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু প্রমুখ।

 

মন্তব্য



সাতদিনের সেরা