kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজিমপুরে বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

৬ অক্টোবর, ২০২২ ১৪:০০ | পড়া যাবে ২ মিনিটে



আজিমপুরে বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

আজিমপুরে একটি বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম সাজেদা বেগম (৪৬)। তিনি আজিমপুর চায়না বিল্ডিং রোডে মিজান সাহেবের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। গৃহকর্তা মিজান সাহেব হাইকোর্টের অ্যাডভোকেট বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সাজেদা ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার দলিরকান্দা গ্রামের মৃত মমরুজ আলীর মেয়ে।

সত্যতা নিশ্চিত করেছেন লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) মুক্তা দত্ত অমা। তিনি বলেন, গতকাল বুধবার বিকেলের ট্রিপল নাইনে খবর পেয়ে আজিমপুর চায়না বিল্ডিং রোডের ২২১ নম্বর বাড়ির ৫/ডি  পাঁচতলা থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহতের মাথার পেছনে রক্তমাখা ও জখমের চিহ্ন রয়েছে। এ ছাড়া পিঠের ডান, বাম দুই পাশে গোলাকার কালো শিরার মতো পরিলক্ষিত হয়েছে ও বাঁ চোখের চারপাশে কালো দাগ রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান এসআই।

তিনি আরো বলেন, মিজান সাহেবের বাসায় দুই-আড়াই মাস যাবৎ গৃহকর্মীর কাজ করতেন সাজেদা। গতকাল বিকেলে গৃহকর্মীকে বাসায় রেখে বাইরে থেকে তালা লাগিয়ে গৃহকর্তা ও গৃহকর্ত্রী বাইরে যান। পরে তারা গৃহকর্মীর ফোনে ফোন দিলেও রিসিভ হচ্ছিল না।



সাতদিনের সেরা