kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

'এমপি হারুন সরকারের দালালি করতে শপথ নিয়েছেন'

নিজস্ব প্রতিবেদক   

৩ অক্টোবর, ২০২২ ২২:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



'এমপি হারুন সরকারের দালালি করতে শপথ নিয়েছেন'

সরকার পতনের এক দফা আন্দোলনে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার ওপর জোর দিয়েছে রাজশাহী, রংপুর ও কুমিল্লা বিভাগের বিএনপি নেতারা।

আজ সোমবার গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে রাজশাহী, রংপুর ও কুমিল্লা বিভাগের জেলা এবং মহানগর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে রুদ্বদ্ধার বৈঠক হয়। বিকেল সাড়ে চারটা থেকে প্রায় চার ঘন্টা ধরে এই বৈঠক চলে।

বৈঠক সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুন অর রশিদ হারুনের কড়া সমালোচনা করে বক্তব্য রেখেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেছেন, এমপি হারুন সরকারের দালালি করতে শপথ নিয়েছেন। তারা তলারটাও খাবে, উপরেরটাও খাবে। এদের সংসদ থেকে পদত্যাগ করা উচিত।

বিভিন্ন জেলার নেতারা অভিযোগ করে বলেছেন, অঙ্গ ও সহযোগী সংগঠন মূল দল বিএনপির কথা শুনতে চায় না। এটা হলে আন্দোলন সফল করা যাবে না।

জেলা ও মহানগর নেতারা দলের শীর্ষ নেতার উদ্দেশ্যে আরো বলেছেন, এক দফার আন্দোলনে সফল হতে হলে রাজধানী ঢাকাকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। কারণ, বিগত দুটি আন্দোলনে সফলতা আসেনি।

লন্ডন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই সভায় সভাপতিত্ব করেন। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা