kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সাজেদা চৌধুরীর শূন্য আসনে মনোনয়নপত্র জমা দিলেন জামাল

নিজস্ব প্রতিবেদক   

১ অক্টোবর, ২০২২ ১৮:৫২ | পড়া যাবে ২ মিনিটে



সাজেদা চৌধুরীর শূন্য আসনে মনোনয়নপত্র জমা দিলেন জামাল

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় উপকমিটির সদস্য অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। একই আসনে ইতিমধ্যে সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মান আকবর বাবলু চৌধুরী ও শাহদাব আকবর লাবুসহ আটজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তারা হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বিপুল ঘোষ, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, মৎস্যজীবী লীগের আহ্বায়ক কাজী আব্দুস সোবহান, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সাইফুজ্জামান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আতমা হালিম দুলু, কেন্দ্রীয় উপকমিটির সদস্য সাব্বির চৌধুরী।

আজ শনিবার (১ অক্টোবর) সকালে ধানমন্ডির ৩ নম্বরে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

বিজ্ঞাপন

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাজীবন আওয়ামী লীগ করে যাব এবং মাননীয় নেত্রী যদি দেশের উন্নয়নে সরকারের অংশীদার হওয়ার সুযোগ করে দেন তাহলে নগরকান্দা সালথা ও কৃষ্ণপুরের অবহেলিত জনগণের ভাগ্য উন্নয়নের জন্য নিজেকে সর্বোচ্চ নিয়োজিত রাখব।

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গত ১১ সেপ্টেম্বর ফরিদপুর-২ আসনটি শূন্য হয়। এই আসনে উপনির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর। নির্বাচন কমিশন গত সোমবার এ নির্বাচনের তফসিল ঘোষণা করে।

প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে আগারগাঁওয়ের নির্বাচন ভবনের সভায় এ তফসিল চূড়ান্ত করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় আগামী ১০ অক্টোবর। ১২ অক্টোবর মনোনয়নপত্র বাছাই এবং ১৯ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার।



সাতদিনের সেরা