kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আগামী নির্বাচনে এককভাবে অংশ নেবে খেলাফত আন্দোলন

নিজস্ব প্রতিবেদক   

১ অক্টোবর, ২০২২ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



আগামী নির্বাচনে এককভাবে অংশ নেবে খেলাফত আন্দোলন

 

নিজস্ব প্রতিবেদক

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে অংশগহণ করবে বাংলাদেশ খেলাফত আন্দোলন। আজ শনিবার (০১ অক্টোবর) রাজধানীর কামরাঙ্গীচরের জামিয়া নুরিয়া মাদরাসার মিলনায়তনে খেলাফত আন্দোলনের উমূমী সম্মেলনে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সময় খেলাফত আন্দোলনের প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, খেলাফত আন্দোলনের প্রতিষ্ঠালগ্ন থেকে সব ধরনের নির্বাচনে অংশগ্রহণ করে আসছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও খেলাফত আন্দোলন অংশগ্রহণ করবে।

বিজ্ঞাপন

ইতিমধ্যে প্রস্তুতি নেওয়া শুরু হয়ে গেছে এবং প্রার্থী বাছাইয়ের কাজও চলছে।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবি জানিয়ে তিনি আরো বলেন, 'একটি অবাধ সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। নির্বাচনে সকল দলের অংশগ্রহণ এবং সবার জন্য সমান সুযোগ ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

সম্মেলনে খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মান্নান ও মাওলানা মীর ইদরীস সহ প্রমুখ নেতৃবৃন্দ। সে সময় খেলাফত আন্দোলনের পক্ষ থেকে বটগাছ প্রতীকে প্রার্থী হতে ইচ্ছুক নেতৃবন্দ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা