kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

‘জোর-জবরদস্তির নির্বাচন হবে বলে সরকারি দল থেকে বার্তা পাচ্ছি’

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২২ ১৬:৫২ | পড়া যাবে ২ মিনিটে



‘জোর-জবরদস্তির নির্বাচন হবে বলে সরকারি দল থেকে বার্তা পাচ্ছি’

‘সহিংসতার মাধ্যমে এবারও জোর-জবরদস্তির একটি নির্বাচন হবে, সরকারি দল থেকে এমন বার্তা আমরা পাচ্ছি’ বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেছেন, ‘খুব দুর্ভাগ্যজনক, আমরা নিয়মতান্ত্রিক রাজনীতি বিশ্বাস করি। কোনো সহিংসতাকে বিশ্বাস করি না। আমাদেরকে কথা বলার স্বাধীনতা দিতে হবে।

বিজ্ঞাপন

আজ শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সন্ত্রাসীদের হামলায় আহত জাতীয় পার্টির নেতা সফিকুল ইসলামকে দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, কথা বলা, সভা-সমাবেশ ও বিক্ষোভ প্রদর্শনের অধিকার থাকতে হবে। স্বাভাবিক রাজনীতি বাধাগ্রস্ত হলে সহিংস রাজনীতি আসে। যা দেশের জন্য অমঙ্গল বয়ে আনবে।

আহত শফিকুল ইসলাম সম্পর্কে তিনি বলেন, রোগীর অবস্থা খুব খারাপ। তার অনেক জায়গায় জখম আছে। বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অবস্থা দেখে আশঙ্কাজনক মনে হলো।

সফিকুলকে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছিল উল্লেখ করে জি এম কাদের বলেন, সময়মতো তাকে হাসপাতালে নেওয়া না হলে তার মৃত্যুর আশঙ্কা ছিল। তাকে আজীবন পঙ্গুত্বের অভিশাপ নিয়ে বাঁচতে হবে।

এ সময় সফিকুলের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান জাপা চেয়ারম্যান।



সাতদিনের সেরা