kalerkantho

বৃহস্পতিবার । ১ নভেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রধানমন্ত্রীর নেতৃত্বে গ্রামগুলো শহরে পরিণত হয়েছে : পলক

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ২২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর নেতৃত্বে গ্রামগুলো শহরে পরিণত হয়েছে : পলক

ছবি- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সততা, সাহসিকতা এবং দূরদর্শী নেতৃত্বে আমাদের গ্রামগুলো শহরে পরিণত হয়েছে।

আজ শুক্রবার বিকেলে সিংড়া উপজেলা মিলনায়তনে উপজেলার ৯৬টি পূজামণ্ডপের ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর বরাদ্দকৃত ৪৯ টন জিআর চালের বরাদ্দপত্র এবং নেতৃবৃন্দ ও পুরোহিতদের মাঝে ব্যক্তিগত উপহারসামগ্রী প্রদানকালে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালে উন্নত আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ায় দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন। 'আমার গ্রাম আমার শহর’ কর্মসূচি বাস্তবায়নের মধ্য দিয়ে গ্রামগুলো উন্নয়ন ও সমৃদ্ধিতে জেগে উঠেছে।

বিজ্ঞাপন

গ্রামগুলো শতভাগ বিদ্যুৎ এবং শিক্ষার আলোয় আলোকিত হয়েছে। "

তিনি বলেন, 'যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, স্বাস্থ্যসেবা নিশ্চিত করা আর উচ্চ গতির ইন্টারনেট সংযুক্তিতে গ্রামগুলো এখন শহরে পরিণত হয়েছে। এখন আর শিক্ষিত তরুণ-তরুণীকে কর্মসংস্থানের জন্যে ঢাকা বা বিদেশ যেতে হয় না, গ্রামে বসেই কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়া হয়েছে। '

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি চিত্ত রঞ্জন সাহা ও সাধারণ সম্পাদক সুব্রত সরকার প্রমুখ বক্তব্য রাখেন ।



সাতদিনের সেরা