kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

কাঁঠালবাগানে বাসা থেকে ডেকে নিয়ে কিশোরকে হত্যা

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



কাঁঠালবাগানে বাসা থেকে ডেকে নিয়ে কিশোরকে হত্যা

রাজধানীতে বাসা থেকে ডেকে নিয়ে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী পরিবার এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ নিহতের স্বজনদের। নিহত কিশোরের নাম মো. শিপন (১৫)। সে ফ্রিজ, রিফ্রেজারেটর মেরামতের কাজ শিখত।

বিজ্ঞাপন

 

চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার বাজারগাঁও গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে শিপন। বর্তমানে গ্রীনরোড স্টাফ কোয়ার্টারে পরিবারের সঙ্গে থাকত সে। তার মা মিনারা বেগম গ্রীন লাইফ হসপিটালে আয়ার কাজ করেন। দুই বোন তিন ভাইয়ের মধ্যে সে ছিল চতুর্থ।  

নিহতের বাবা মজিবর জানান, ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী পরিবারের রাব্বি, তার ভাই স্বাধীন, স্বাধীনের স্ত্রী ও তার মা তার ছেলেকে নেশাজাতীয় কিছু সেবন করিয়ে ছুরিকাঘাত করে। পরে কাঁঠালবাগান বাজার মসজিদের পাশে রাত সাড়ে ১০টার দিকে তাকে ফেলে রেখে যায়।  

আমরা সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় গ্রীন লাইফ হসপিটালে নিই, সেখান থেকে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন।  

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক ফেরদৌস আলম জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

নিহতের বাবা আরো জানান, স্বাধীন, রাব্বি, তাদের মা ও স্বাধীনের স্ত্রীর বিরুদ্ধে থানায় হত্যা মামলা করা হয়েছে। তারা সবাই গ্রেপ্তার আছেন বলেও জানিয়েছেন তিনি।  

তিনি বলেন, ওই পরিবার পারে না এমন কোনো জঘন্য কাজ নেই, যা ওই এলাকার সবারই জানা। আমরা তাদের কঠিন সাজা দাবি করি। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কিছুদিন জেল খেটে দ্রুত বেরিয়ে আসে তারা।



সাতদিনের সেরা