kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ০৯:২২ | পড়া যাবে ২ মিনিটে



শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সরা সপ্তাহের জমে যাওয়া কাজ শুক্রবারের জন্য জমা থাকে। মার্কেটে যাওয়া, ঘুরতে যাওয়া বা প্রয়েজনীয় কাজ সারা সব। এসব জায় কায় যাওয়ার আগে জেনে নিন কোথায় কোথায় কী খোলা থাকছে আজ শুক্রবার। গিয়ে বন্ধ পেলে আরো এক সপ্তাহ অপেক্ষা করতে হবে।

বিজ্ঞাপন

 

যেসব এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে

আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চক বাজার, বাবু বাজার, নয়া বাজার, কাপ্তান বাজার, দয়াগঞ্জ সিটি কর্পোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাঁটরা, বড় কাঁটারা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

আরো যা বন্ধ থাকছে

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, আগারগাঁও বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক ছুটির জন্য বন্ধ থাকে। শনি থেকে বুধবার প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে। সামরিক জাদুঘর বিজয় সরণিতে অবস্থিত। প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকে। বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক বন্ধ। শিশু একাডেমি জাদুঘর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকে।   



সাতদিনের সেরা