kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

যাত্রাবাড়ীতে বাসের চাপায় যুবলীগ কর্মী নিহত

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



যাত্রাবাড়ীতে বাসের চাপায় যুবলীগ কর্মী নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ছিটকে পড়ে আহত হবার পর আরেক বাসের চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারান এক ঠিকাদার ব্যবসায়ী। তার নাম মো. ফারুক হোসেন (৩৭)। মতিঝিল এলাকায় ঠিকাদারী করতেন তিনি।

আজ বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম। তিনি বলেন, 'বাসের চাপায় প্রাণ হারান ফারুক হোসেন। এ ঘটনায় একটি বাস জব্দ করা হয়েছে। ' 

যাত্রাবাড়ী থানার এসআই আসাদুজ্জামান জানিয়েছেন, দুপুর আনুমানিক একটার দিকে মাতুয়াইল হাসেম রোডে রাস্তা পার হওয়ার সময় ফারুক রাস্তার মাঝে চলে আসেন, সে সময় 'তাসা এক্সক্লুসিভ' পরিবহনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লে, আরেক বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে তিনি ঘটনাস্থলে প্রাণ হারান। সংবাদ পেয়ে মৃতদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ঢামেক মর্গে পাঠানো হয়েছে।  

নিহতের খালাতো ভাই মো. সবুজ জানিয়েছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার পূর্ব চর গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে ফারুক মিয়া।  বর্তমানে যাত্রাবাড়ী হাসেম রোড বিদ্যুৎ অফিসের পাশে পরিবার নিয়ে থাকতেন। দুই ছেলের জনক ছিলেন তিনি। চার বোন ও তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

মো. ফারুক হোসেন ৬৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনেরা। ময়নাতদন্তের জন্য তার মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



সাতদিনের সেরা