kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফের লাঠি নিয়ে এলে বিএনপির খবর আছে : সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ফের লাঠি নিয়ে এলে বিএনপির খবর আছে : সেতুমন্ত্রী

বিএনপির প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলীয় কর্মসূচি পালনে ফের লাঠি নিয়ে এলে আপনাদের খবর আছে। জাতীয় পতাকার সঙ্গে লাঠি, এটা মেনে নেব না। বাংলাদেশের জাতীয় পতাকার অবমাননা করা হলে এটা আমরা মেনে নেব না।

আজ বৃহস্পতিবার দুপুরে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত 'নবজাতকদের জন্য বঙ্গবন্ধুকন্যার শুভেচ্ছা স্মারক প্রদান' অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

কাদের বলেন, বিএনপির আন্দোলনের হুমকির বিষয়ে দেখতে দেখতে ১৩ বছর হয়ে গেলেও তাদের আন্দোলনের খবর নেই। রোজার ঈদ, কোরবানির ঈদ, পরীক্ষার পর, বর্ষার পর৷ এই পর পর ১৩ বছরে কতবার যে আন্দোলনের ডাক! দেখতে দেখতে ১৩ বছর, আন্দোলন হবে কোন বছর? দেখতে দেখতে ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর?

তাদের আন্দোলনের হাঁকডাকে আওয়ামী লীগ ভীত নয় উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের এই হাঁকডাকে আওয়ামী লীগ ভীত এমন চিন্তা কী করেন? আপনারা মাঠে আসেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সতর্ক অবস্থায় আছে, সক্রিয় আছে। সতর্ক অবস্থায়, সংযমী হয়ে আমরা থাকব। রাজপথে আমরা ছিলাম, রাজপথে আন্দোলন করে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। সেই আন্দোলনের ভয় আওয়ামী লীগকে দেখাবেন না বলেও হুঁশিয়ারি দেন তিনি।



সাতদিনের সেরা