kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ গেল ব্যবসায়ীর

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৫০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ গেল ব্যবসায়ীর

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আব্দুল্লাহ বাবু (৬০) নামের এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টম্বর) ভোর চারটার দিকে মুগদা জেনারেল হসপিটালে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। সংবাদ পেয়ে মতিঝিল থানা উপ-পরিদর্শক এসআই শহিদুল ইসলাম তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।  

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী থানা ধামারন গ্রামের মৃত নারায়ণ সূত্রধরের ছেলে আব্দুল্লাহ বাবু।

বিজ্ঞাপন

তিনি সনাতন ধর্ম থেকে ওমান ধর্ম গ্রহণ করেছিলেন। বর্তমানে মুগদা মান্ডার প্রথম গলিতে থাকতেন।   তিনি এক ছেলে এক মেয়ের জনক ছিলেন।  

নিহতের ছেলে নুর আলম জানিয়েছেন তারা কাপড়ের ব্যবসা করেন কিশোরগঞ্জের ভৈরব সাপ্তাহিক বাজারে গিয়েছিলেন। সেখানে কাপড়চোপড় বিক্রি করে গত বুধবার (২৮ সেপ্টেম্বর)  বি-বাড়িয়া এক্সপ্রেস একটি বাসে জোরে ঢাকায় আসছিলেন পথিমধ্যে বাসের ভিতর অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অচেতন করে তার কাছে থাকা সর্বস্ব নিয়ে যান।  

তিনি বলেন, তার বাবার কাছে আনুমানিক  ৫০ থেকে ৬০ হাজার টাকা ছিল। কোন টাকা পয়সা পাওয়া যায়নি সব খোয়া গেছে। তিনি বলেন, বাসটি যখন কমলাপুর শেষ স্টপেজে আসে, তখন তাকে অচেতন অবস্থায় পেয়ে তারা আমাকে মুঠোফোনের সংবাদ দেন।  

সংবাদ পেয়ে এখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয় সেখানে চিকিৎসারত অবস্থায় আজ ভোরে তিনি মারা যান। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের পর মরদেহটি স্বজনরা নিয়ে গেছেন।



সাতদিনের সেরা