kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

কোমরভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে : সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৪০ | পড়া যাবে ২ মিনিটে



কোমরভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে : সেতুমন্ত্রী

কোমর ভাঙা, হাঁটুভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ কথা আমি বলছি না, বলেছেন জাফরুল্লাহ। লাঠি চলে গিয়েছিল আবার বিএনপি লাঠি ফিরিয়ে এনেছে। লাঠির মাথায় জাতীয় পতাকা বাঁধা আবার বলে লাঠি আরো বড় হবে। কত বড় আস্ফালন।

বিজ্ঞাপন

এর জবাব আমরা দেব।

আজ বুধবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনাসভায় স্বাগত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে কাদের বলেন, জাতীয় পতাকার সঙ্গে লাঠি নিয়ে রাস্তায় নামেন, আস্ফালন করেন, জবাব আছে। সামনের দিনে পতাকার সঙ্গে লাঠি নিয়ে নামলে খবর আছে। পরিষ্কার বলে দিতে চাই, সামনে খবর আছে, লাঠি নিয়ে খেলা চলবে না। আগুন নিয়ে খেলা, অগ্নিসন্ত্রাস চলবে না।

আওয়ামী লীগ রাজপথ কাউকে ইজারা দেয়নি উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ রাজপথে আছে, রাজপথ কারো পৈতৃক সম্পত্তি নয়। রাজপথে আমরা নামব জনগণের জন্য, আমাদের উন্নয়নের জন্য। রাজপথ দখল করবেন? দেখা যাবে, অপেক্ষায় আছি। বিএনপি আবারও বাঁশ দলের জগাখিচুড়ি জোট নিয়ে মাঠে নেমেছে লাঠি নিয়ে। আবার অভিযোগ করে আওয়ামী লীগ হামলা করে, পুলিশ হামলা করে।

তিনি বলেন, হাজারীবাগে আওয়ামী লীগের ওপর হামলা হলো। আমাদের দলের দুইজন মারাত্মক আহত হয়েছেন। তারা হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন। পত্রিকায় নিউজ নেই। বিএনপির সংঘাতে জানানোর জন্য আওয়ামী লীগকে উসকানি দেয়। এভারেজ নেই। সকালে পত্রিকা পড়লে মনে হয় বিএনপি দেশ দখল করে নিয়েছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু মুজিবকে হারিয়ে আমরা অমানিশার অন্ধকারে ছিলাম। এর ছয় বছর পর শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে ফিরে এসেছিলেন রক্তভেজা দুঃখিনী বাংলায়। শেখ হাসিনা দেশে ফিরে গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করেছেন। তিনি দেশে এসেছিলেন বলে যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। তিনি ফিরেছেন বলে দেশে উন্নয়নে-অর্জনের ধারা সূচিত হয়েছে।

আলোচনাসভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।



সাতদিনের সেরা