kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজশাহীতে পরিকল্পনামন্ত্রী

সঠিক হাতেই রয়েছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩১ | পড়া যাবে ২ মিনিটে



সঠিক হাতেই রয়েছে বাংলাদেশ

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, লাঠি দিয়ে মূল্য কমাতে পারবেন না। এ জন্য আপনাকে নীতিগতভাবে কিছু কাজ করতে হবে। সেটা সরকার করছে। আপনিও নেতা হিসেবে বা নাগরিক হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞাপন

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাজশাহীতে সফরকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ছোটবেলায় দেখেছি, এক গ্রামের লোক আরেক গ্রামের লোককে লাঠি সোটা দিয়ে মারধর করতো। এটা আমাদের এলাকার লোকেরাও এখন আর করে না। কিন্তু এটা যদি ঢাকায়, রাজশাহীতে, চট্টগ্রামে বা খুলনায় রাজনৈতিক স্বার্থে আমরা করি এতে ব্যথিত হই, দুঃখ পাই, লজ্জা পাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর যে সাহস এবং দৃঢ়তা, তা বাংলাদেশকে উন্নয়নের স্বার্থে পরিবর্তনের। সেটাকে তিনি প্রতিফলিত করছেন তার কাজের মাধ্যমে।

এম এ মান্নান বলেন, এটা আমি নির্দ্বিধায় বলতে পারি এ সময়টা বাংলাদেশের ও বাঙালি জাতির জেগে ওঠার সময়। এটা আমি বিশ্বাস করি সঠিক হাতেই বাংলাদেশ রয়েছে। গত ১৫ বছর দেশের স্থিতিশীলতার কারণে বাংলাদেশের মানুষ যে উপকার পেয়েছে এটা আরও এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বুধবার একদিনের সফরে রাজশাহী অবস্থান করছেন। এদিন সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনায় প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ জোহার মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে বৃক্ষরোপণ করেন।



সাতদিনের সেরা