kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ঢামেকের নতুন ভবন থেকে লাফিয়ে পড়ে এক শিক্ষার্থীর জীবন সংকটাপন্ন

নিজস্ব প্রতিবেদক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ২১:০৯ | পড়া যাবে ২ মিনিটে



ঢামেকের নতুন ভবন থেকে লাফিয়ে পড়ে এক শিক্ষার্থীর জীবন সংকটাপন্ন

ঢামেক জরুরি বিভাগে চিকিৎসাধীন রিয়াজুল ইসলাম। ছবি- কালের কণ্ঠ।

ঢামেক হাসপাতালের নতুন ভবনের সাত তলা থেকে লাফিয়ে পড়ে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তাকে গুরুতর অবস্থায় ঢামেকের জরুরি বিভাগে নেওয়া হয়েছে। সেখানে তিনি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। তার নাম রিয়াজুল ইসলাম (২৪)।

বিজ্ঞাপন

রিয়াজুল চাঁদপুর সদর উপজেলার মনোয়ারখালী গ্রামের দুলাল ব্যাপারীর ছেলে। তার বাবা বিষ্ণুপুর ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার। দুই ভাই এক বোনের মধ্যে তিনি সবার ছোট। তিনি হাজীগঞ্জ মডেল কলেজের ম্যানেজমেন্টের  অনার্সের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

রিয়াজুলের খালাতো ভাই ইমন ও ভাতিজা রনি জানিয়েছেন, কয়েক দিন থেকে রিয়াজুল মানসিক সমস্যায় ভুগছিলেন। স্থানীয় চিকিৎসক দেখিয়ে, তাদের পরামর্শে গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। এখানকার চিকিৎসকরা তাকে মেডিসিন বিভাগের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন।

তারা জানান, আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে তিনি দৌড়ে হাসপাতালের সপ্তম তলার পেছনের দিকে কাচের খোলা জানালা দিয়ে নিচে লাফিয়ে পড়েন তৃতীয় তলার ওপর। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন রিয়াজুল ইসলাম।



সাতদিনের সেরা