kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০২২ । ২৩ অগ্রহায়ণ ১৪২৯ । ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

তাকরীমকে ধর্ম মন্ত্রণালয়ের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



তাকরীমকে ধর্ম মন্ত্রণালয়ের সংবর্ধনা

সৌদি আরবের মক্কায় অনুষ্ঠিত কিং আবদুল আজীজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় চতুর্থ বিভাগে তৃতীয় স্থান অর্জন করা বাংলাদেশের হাফেজ সালেহ আহমেদ তাকরীমকে সংবর্ধনা দিয়েছে ধর্মবিষয়ক মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন। আজ মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনায় হাফেজ তাকরীমকে ২ লাখ টাকার চেক, সম্মাননা ক্রেস্ট ও বিভিন্ন উপহার তুলে দেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ধর্ম মন্ত্রণালয়ের মহা-পরিচালক ড. মো. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবদুল আউয়াল হাওলাদার, মহাপরিচালক ড. মো. মুশফিকুর রহমান, বায়তুল মোকাররমের খতিব মুফতি রুহুল আমীন, তাকরীমের বাবা হাফেজ আবদুর রহমান, তাকরীমের মাদরাসার মুহতামীম মুরতাজা হাসান ফয়েজী।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেন, হাফেজ তাকরীমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। পাশাপাশি তার বাবা-মা ও শিক্ষকদের শুভেচ্ছা জানাচ্ছি।

প্রতিমন্ত্রী বলেন, আজকের অনুষ্ঠান থেকে আমি বিভিন্ন সময়ে বিশ্বজয়ী হাফেজ ও কারীদের শুভেচ্ছা জানাচ্ছি। আমরা প্রতিযোগিতার জন্য বিভিন্ন দেশে ১১৮ জন হাফেজকে পাঠিয়েছি। এর মধ্যে ৯৬ জন হাফেজ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছে।

তাকরীমের বাবা হাফেজ আবদুর রহমান নিজের অনুভূতি প্রকাশ করে বলেন, তাকরীম আমার মেঝো ছেলে। পরিশ্রম ও ১৭ কোটি মানুষের দোয়ায়, সে বিশ্ব দরবারে বাংলার পতাকাকে উড়িয়েছে। আমি আমার ছেলের জন্য দোয়া চাই।



সাতদিনের সেরা