kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

'বিএনপি যতই লাফালাফি করুক তাতে কোনো লাভ হবে না'

নিজস্ব প্রতিবেদক   

২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



'বিএনপি যতই লাফালাফি করুক তাতে কোনো লাভ হবে না'

ছবি- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

'রঙিন খোয়াব দেখে কোনো লাভ নেই, বিএনপি এখন উভয় সংকটে, তাদের জলে কুমির ডাঙায় বাঘ' বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

তিনি আজ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত কদমতলী থানা ও ৫২, ৫৩, ৫৮, ৫৯, ৬০, ৬১ নম্বর ওয়ার্ড সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিএনপি আন্দোলনে ব্যর্থ, এখন নির্বাচনেও যেতে ভয় পাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, 'তাদের নেতা কে? ২২ দলীয় জগাখিচুড়ির ঐক্য গতবারের মতো এবারও একই পরিণতি হবে। '

তিনি আরো বলেন, 'যারা দেশে হ্যাঁ-না ভোট করে প্রহসনের নির্বাচন করেছিলেন, আজিজ মার্কা নির্বাচন কমিশন এবং ১৫ ফেব্রুয়ারির ভোটারবিহীন নির্বাচন করেছিলেন তাদের শেখ হাসিনার ওপর আস্থা রাখার কোনো দরকার নেই।

বিজ্ঞাপন

'

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, 'দল করলে দলের নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে বিএনপি যতই লাফালাফি করুক তাতে কোনো লাভ হবে না। '

কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির এবং ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।



সাতদিনের সেরা