kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সমাবেশে বাধা দিতে এসে মারধরের শিকার আ. লীগ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক   

২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



সমাবেশে বাধা দিতে এসে মারধরের শিকার আ. লীগ নেতাকর্মীরা

হাজারীবাগে সমাবেশ শুরু হওয়ার আগেই আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্য সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।  

আজ সোমবার সমাবেশ উপলক্ষে দুপুরের আগ থেকেই হাজারীবাগের শিকদার মেডিক্যালের বিপরীতে জড়ো হতে থাকেন বিএনপির নেতাকর্মীরা। নেতাকর্মীদের অনেকের হাতে থাকা লাঠিতে পতাকা বাঁধা দেখা গেছে।

বিজ্ঞাপন

তবে অনেককে সরাসরি লাঠিও বহন করতে দেখা গেছে।

এ সময় সমাবেশে বাধা দিতে আসেন আওয়ামী লীগ-যুবলীগ নেতাকর্মীরা। পরে বিএনপির কর্মীরা তাদের মারধর করেন। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

হাজারীবাগ, ধানমণ্ডি থানা আওয়ামী লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন ইউনিট বিএনপির নেতাকর্মীদের সমাবেশস্থলে আসতে বাধা দেয়। এ সময় হাতে থাকা লাঠি নিয়ে বিএনপির কর্মীদের তা প্রতিহত করতে দেখা যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিএনপির সমাবেশ এখনো চলছে। সেখানে দলের কেন্দ্রীয় নেতাদের অনেকেই রয়েছেন।

এর আগে ধানমণ্ডির বাংলাদেশ মেডিক্যাল কলেজের পাশে এ সমাবেশ হওয়ার কথা ছিল। সেখানে সমাবেশ করতে না পেরে শিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালের পাশে এই সমাবেশের আয়োজন করে মহানগর দক্ষিণ বিএনপি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুর পৌনে ২টার দিকে হাজারীবাগের টালি অফিস রোডে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।



সাতদিনের সেরা