kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

মুন্সীগঞ্জের সংঘর্ষে আহত যুবদলকর্মী শাওন মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক   

২২ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



মুন্সীগঞ্জের সংঘর্ষে আহত যুবদলকর্মী শাওন মারা গেছেন

মুন্সীগঞ্জে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত শাওন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবা রাত ৮টা ৪০ মিনিটে আইসিইউতে মৃত্যু হয় তার। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

গতকাল বুধবার মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়।

বিজ্ঞাপন

এতে সাংবাদিক, পুলিশসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়। তাদের মধ্যে কয়েকজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজন ছিলেন শাওন। তাকে যুবদলকর্মী দাবি করেছে বিএনপি।

বিএনপি নেতা ইশরাক হোসেন এক ফেসবুক স্ট্যাটাসে শাওনকে যুবদলের কর্মী দাবি করে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা স্তম্ভিত, আমরা শোকাহত। এই শোক আমাদের আরো শক্তিশালী করে তুলবে। প্রতিটি আন্দোলনকারীর জীবন বিসর্জনের প্রতিদান দেওয়া হবে আন্দোলন সফল করার মধ্য দিয়ে। ’  

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সমাবেশের সময় পুলিশের সঙ্গে এই সংঘর্ষ হয়। ঘণ্টাব্যাপী এই সংঘর্ষ চলে।

এদিকে সংঘর্ষের ঘটনায় আজ বৃহস্পতিবার সহস্রাধিক আসামি করে দুটি মামলা হয়েছে। পুলিশ ২৪ জনকে গ্রেপ্তার করেছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুমন দেব।



সাতদিনের সেরা