kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

হাজারীবাগে ইউল্যাব শিক্ষার্থীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২২ ১০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



হাজারীবাগে ইউল্যাব শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীর হাজারীবাগে ইউল্যাব ইউনিভার্সিটির তানভীর আরেফিন (২০) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। আরেফিন মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার স্পেন প্রবাসী দম্পতি মোজাম্মেল হকের ছেলে। বর্তমানে হাজারীবাগ থানার ১৯০ পুরাতন পশ্চিম ধানমন্ডির মামা ঐশিক আনছারীর বাসায় থেকে পড়াশোনা করতেন তিনি। তিন ভাইয়ের মধ্যে ২য় জমজ ভাইয়ের মধ্যে সে একজন।

বিজ্ঞাপন

 

মৃতের জমজ ভাই তানজিল আরেফিন ও মামা আনছারী জানিয়েছেন, তানভীর আরেফিন ধানমন্ডির ইউল্যাব ইউনিভার্সিটি থেকে পাবলিক রিলেশন এর উপর গ্রাজুয়েশন শেষ করে ইন্টার্ন করছিলেন। পাশাপাশি চাকরির সন্ধান করছিলেন তিনি।  

তারা বলেন, আজও  এক যায়গায় ইন্টারভিউ দিয়ে বাসায় এসে তার রুমে দরজা বন্ধ করে রাখে সে। পরে সন্ধ্যা পার হয়ে গেলেও তার কোনো খবর না পেয়ে  ডাকাডাকি করা হয়। পরে কোনো সাড়াশব্দ না পেয়ে লক খুলে দেখতে পান, তানভীর ফ্যানের সাথে চাদরে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে রাত এগারোটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কি কারণে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে তার স্বজনরা সে মুহূর্তে  কিছুই বলতে পারেননি।  

সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।



সাতদিনের সেরা