kalerkantho

শনিবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ৯ আশ্বিন ১৪২৯ ।  ২৭ সফর ১৪৪৪

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

১৫ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় দু'জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত-রাতে ঘটনা দুটি ঘটে। মৃতরা হলেন, যাত্রাবাড়ীতে মোঃ হৃদয় (১৫) ও খিলগাঁওয়ে কামরুজ্জামান ভুঁইয়া (৪৮)।  

সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।

বিজ্ঞাপন

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।  

মৃত হৃদয়ের ভাবী ফারজানা জানান, যাত্রাবাড়ী ধলপুরে মায়ের সাথে ভাড়া বাসায় থাকতো হৃদয়। সে ছোটখাটো প্রতিষ্ঠানে চাকরি করত। তার মা ফাতেমা গার্মেন্টসে কাজ করেন। তিনি বলেন, ‘বুধবার রাতে তার মা কাজের থেকে বাসায় ফিরে দেখতে পান তার ছেলে হৃদয় গলায় ফাঁস দিয়েছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ’ তিন ভাইয়ের মধ্যে সে ছিল ছোট। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রানীপুরা গ্রামের মোঃ কবির হোসেনের ছেলে হৃদয়।  

অপরদিকে, খিলগাঁও থানার বনশ্রী পেট্রোল পাম্পের পাশে কামরুজ্জামান ভূঁইয়া (৪৮) নামের একজন মারা গেছেন। হাসপাতাল সূত্র থেকে জানা যায় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

তবে কামরুজ্জামান যে প্রতিষ্ঠানে কাজ করতেন তার মালিক সেলিম রেজা জানিয়েছেন, ‘আমার ব্যাবসা প্রতিষ্ঠান পল্টনে। কামরুজ্জামান আমার প্রতিষ্ঠানের ম্যানেজার, তিনি মাঝে মধ্যে আমার বাসায় ঘুমান। গতকাল শরীর ভালো না থাকায় এখানেই থেকে যান তিনি। পরে রাতে হঠাৎ একটি শব্দ হয়। শব্দ শুনে ঐ রুমে গিয়ে তাকে নিচে পড়ে থাকতে দেখতে পাই। পরে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত পোনে দুই টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি ধারণা করছেন, হয়তো স্টোক করে মাথা ঘুরে পড়ে গিয়ে মারা গেছেন। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আব্দুর রহমান ভূইয়ার ছেলে কামরুজ্জামান ভূঁইয়া।



সাতদিনের সেরা