kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

ভারতের রাষ্ট্রপতির সঙ্গে বাংলাদেশের হাইকমিশনারের বিদায়ি সাক্ষাৎ

অনলাইন ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০২২ ২০:০৪ | পড়া যাবে ১ মিনিটে



ভারতের রাষ্ট্রপতির সঙ্গে বাংলাদেশের হাইকমিশনারের বিদায়ি সাক্ষাৎ

ভারতের নয়াদিল্লিস্থ বাংলাদেশের হাইকমিশনার মোহাম্মদ ইমরান ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। আজ মঙ্গলবার সকালে দ্রৌপদী মুর্মুর বাসভবনে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাতের সময় বাংলাদেশের বিদায়ি হাইকমিশনার মোহাম্মদ ইমরান ভারতের রাষ্ট্রপতিকে বাংলাদেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উষ্ণ অভিবাদন জানিয়েছেন। দুই দেশের মধ্যে ঐতিহাসিক বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করে ভারতের রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, পারস্পরিক আস্থা, বিশ্বাস ও সদিচ্ছার ওপর ভিত্তি করে গড়ে ওঠা দুই দেশের সম্পর্ক আগামী দিনে আরো শক্তিশালী হবে।

বিজ্ঞাপন

দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় ছাড়াও তাঁরা মাননীয় প্রধানমন্ত্রীর সাম্প্রতিক সফল সফরের বিষয়টি তুলে ধরেন, যা দুই দেশের সম্পর্ককে আরো সংগঠিত করেছে।

বিদায়ি রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান ভারতের সরকার ও জনগণের প্রতি তাঁর সময়কালে স্বর্বাত্মক সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন। তিনি আশা করেন, ভারতের রাষ্ট্রপতি আগামী দিনে তাঁর সুবিধাজনক সময়ে বাংলাদেশ সফরের সুযোগ তৈরি করতে সক্ষম হবেন।

ভারতের রাষ্ট্রপতি বিদায়ি হাইকমিশনার মোহাম্মদ ইমরানের সক্রিয় ভূমিকার প্রশংসা করেন এবং আগামী দিনগুলোতে তাঁর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।  



সাতদিনের সেরা