kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

ঢাবি ক্যাম্পাস থেকে স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণ!

২০ লাখ টাকা ডাকাতির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক   

৫ সেপ্টেম্বর, ২০২২ ১০:০৯ | পড়া যাবে ২ মিনিটে



ঢাবি ক্যাম্পাস থেকে স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণ!

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাস থেকে মো. মহিউদ্দিন খান নামের এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণের পর ২০ লাখ টাকাসহ একটি মোবাইল ফোন ডাকাতি হয়েছে ওই ব্যক্তির। এ ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার কালের কণ্ঠকে বলেন, প্রাথমিক অভিযোগ পেয়ে তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। যাচাই-বাছাইয়ে সত্যতা পাওয়া গেলে এ ঘটনায় মামলা নেওয়া হবে। সেই সঙ্গে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টাও চলছে।

এ বিষয়ে মহিউদ্দিন খান দাবি করেছেন, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের সামনের রাস্তা দিয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় তাঁর গতিরোধ করে ‘সেনাবাহিনী’ লেখা জলপাই রঙের একটি গাড়ি। তিনজন ওই গাড়ি থেকে নেমে তাঁকে মোটরসাইকেল থেকে নামতে বলে। প্রশাসনের লোক ভেবে তিনি মোটরসাইকেল থেকে নেমে যান। এরপর মাথায় পিস্তল ঠেকিয়ে লোকগুলো তাঁকে একটি গাড়িতে উঠিয়ে গামছা দিয়ে চোখ বেঁধে মারধর করতে থাকে।

মহিউদ্দিন বলেন, এক পর্যায়ে তিনি বুঝতে পারেন, ডাকাতের কবলে পড়েছেন তিনি। এ সময় ডাকাতরা তাঁর কাছ থেকে মোট ২০ লাখ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এর মধ্যে তাঁর দুই পায়ে রাবার দিয়ে বাঁধা দুই লাখ করে মোট চার লাখ টাকা এবং কোমরে কাপড়ের বেল্টে রাখা আরো ১৬ লাখ টাকা নিয়ে নেয় ডাকাতরা।

পরে হাত, পা ও চোখ বাঁধা অবস্থায় তারা তাঁকে রাস্তার পাশে ফেলে দেয়। কয়েকজন পথচারী তাঁর গোঙানির শব্দ শুনে বাঁধন খুলে উদ্ধার করে তাকে। এ সময় ওই লোকগুলো তাঁকে জানায়, তিনি কেরানীগঞ্জের আব্দুল্লাপুরের রাস্তার পাশে রয়েছেন। পরে বিষয়টি তাঁর ভাই কবির হোসেনকে জানান তিনি।



সাতদিনের সেরা