kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

এটাই আমাদের দুর্দশার শেষ মাস: পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক   

১৯ আগস্ট, ২০২২ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



এটাই আমাদের দুর্দশার শেষ মাস: পরিকল্পনামন্ত্রী

আগস্টই দুর্দশার শেষ মাস বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, অন্যান্য দেশের কারণে আমাদের তেল আমদানিতে অসুবিধা হচ্ছে। বিদ্যুতের ঘাটতি আছে। তবে আগামী মাস থেকে আমরা উন্নয়নের পথে যাব।

বিজ্ঞাপন

আজ শুক্রবার দুপুরে সুনামগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ি মন্দিরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী এ সময় উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের বলেন, সংখ্যালঘু শব্দ আমরা ব্যবহার করি না। তবে বাস্তবিক কারণে এটা ব্যবহার করতে হয়। সংখ্যালঘু, সংখ্যাগুরু বলতে কিছু নাই। আমরা সবাই বাঙালি এবং বাংলাদেশের নাগরিক। ধর্ম যেমন প্রতিষ্ঠা পাবে, তেমনি সততা ও ন্যায়বিচার প্রতিষ্ঠা পাবে।

তিনি আরো বলেন, ন্যায়বিচার প্রতিষ্ঠায় অসাম্প্রদায়িকতা একটা গুরুত্বপূর্ণ বিষয়। জাতির পিতার নেতৃত্বে আমরা যেমন ঐক্যবদ্ধ ছিলাম। সেইভাবে বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট গৌরাঙ্গ পদ দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চন্দন প্রসাদ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের প্রশাসক নুরুল হুদা মুকুট, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনসহ অনেকে।



সাতদিনের সেরা