kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

‘বেহেশত’ থেকে অজান্তেই সত্য বলে ফেলছেন পররাষ্ট্রমন্ত্রী : রিজভী

অনলাইন ডেস্ক   

১৯ আগস্ট, ২০২২ ১৬:২২ | পড়া যাবে ২ মিনিটে



‘বেহেশত’ থেকে অজান্তেই সত্য বলে ফেলছেন পররাষ্ট্রমন্ত্রী : রিজভী

‘সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে ভারত সরকারের কাছে অনুরোধ জানিয়েছি’ পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বেহেশত থেকে তো আর মিথ্যা কথা বলা যায় না, তাই পররাষ্ট্রমন্ত্রী সত্যটাই বলে দিয়েছেন।

আজ শুক্রবার (১৯ আগস্ট) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্যটা কিন্তু আজকে দেশের প্রত্যেকটি গণমাধ্যমে এসেছে। তার মানে কি জনগণের সমর্থন নেই।

বিজ্ঞাপন

শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই এ কথায় তা প্রমাণিত হয়েছে। অবৈধ পররাষ্ট্রমন্ত্রী অনেক সময় তার অজান্তেই সত্য কথা বলে বসেন। এ সরকার সম্পর্কে বিএনপি এবং দেশের গণতন্ত্রকামী মানুষের যে ধারণা সেটাই মন্ত্রীরা প্রমাণ করছেন। ‘বেহেশত’ থেকে তো আর মিথ্যা কথা বলা যায় না তাই সত্যটাই বলে দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, এ সরকার সম্পর্কে বিএনপি ও দেশের গণতন্ত্রকামী মানুষের যে ধারণা, সেটাই এ সরকারের মন্ত্রীরা প্রমাণ করছেন। জনগণের ভিত্তির ওপর তারা তো দাঁড়িয়ে নেই। তারা দাঁড়িয়ে থাকতে চায় অন্যের শক্তির ওপর। এরা যে দড়িটা ধরে আছে, সেটা জনগণের দড়ি নয়, বাইরের। আজ সেটা প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, এ সরকার প্রধানকে লেন্দুপ দর্জির সঙ্গে তুলনা করেছিলেন আমাদের নেত্রী খালেদা জিয়া। মোমেন সাহেবের বক্তব্যের মধ্য দিয়ে খালেদা জিয়ার বক্তব্যই সঠিক ছিল তা প্রমাণিত হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, বিএনপি'র যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি গোলাম সরোওয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।



সাতদিনের সেরা