kalerkantho

মঙ্গলবার । ৪ অক্টোবর ২০২২ । ১৯ আশ্বিন ১৪২৯ ।  ৭ রবিউল আউয়াল ১৪৪৪

‘খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন’ খবরটি সঠিক নয়

নিজস্ব প্রতিবেদক   

১৮ আগস্ট, ২০২২ ২০:১২ | পড়া যাবে ২ মিনিটে



‘খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন’ খবরটি সঠিক নয়

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগের মতোই আছেন। তার শারীরিক অবস্থা নতুন করে অবনতি কিংবা উন্নতি কোনোটাই হয়নি। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান আজ বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে কয়েকটি সংবাদমাধ্যমে প্রতিবেদনে বলা হয়েছিল, খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন এবং তাকে হাসপাতালে নেওয়া হতে পারে।

বিজ্ঞাপন

শায়রুল কবির বলেন, ‘বৃহস্পতিবার সকালেও ম্যাডামের মেডিক্যাল বোর্ডের চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন ম্যাডামের অবস্থা আগের মতো আছে। শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। ’

এদিকে মির্জা ফখরুলও বিকেলে জানিয়েছেন, ‘ম্যাডামের অবস্থা ভালো। অল হার প্যারামিটারস ভালো। আমি তার ডাক্তারের সাথে কথা বলেছি, সেই ডাক্তার বলেছেন উনি অত্যন্ত ভালো আছেন। কোনো সমস্যা নেই এখন পর্যন্ত। উনি হাসপাতাল থেকে যেমনি এসছিলেন, সে রকমই আছেন। এমনিতেই তো উনি অসুস্থ। অসুস্থতার মধ্যে সুস্থ আছেন। এমন কোনো ব্যাপার নেই যে এখনই তাকে হাসপাতালে যেতে হবে। ’

খালেদা জিয়ার চিকিৎসক সূত্র জানায়, বর্তমানে খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তার যে পুরনো শারীরিক রোগ রয়েছে, সেগুলো ওষুধ দিয়ে নিয়ন্ত্রণ করে রাখা হয়েছে। এই মুহূর্তে তাকে হাসপাতালে নেওয়ার প্রয়োজন নেই।

খালেদা জিয়া গত বছর শারীরিক অসুস্থতা নিয়ে ৮১ দিন হাসপাতালে ছিলেন। সর্বশেষ চলতি গত ২৪ জুন ১৪ দিন হাসপাতালে চিকিৎসা শেষে তিনি বাসায় ফেরেন।



সাতদিনের সেরা