kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

রুবেলকে স্বামী দাবি করে মর্গে উপস্থিত ৫ নারী!

নিজস্ব প্রতিবেদক   

১৬ আগস্ট, ২০২২ ১৭:০৬ | পড়া যাবে ২ মিনিটে



রুবেলকে স্বামী দাবি করে মর্গে উপস্থিত ৫ নারী!

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ক্রেন থেকে গার্ডার পড়ে নিহত আইয়ুব আলী হোসেন রুবেলের (৫৫) লাশ নিতে হাসপাতালে উপস্থিত হয়েছেন পাঁচ নারী। তারা সবাই নিজেকে রুবেলের স্ত্রী দাবি করেছেন। এ ছাড়া আরো এক স্ত্রীর সন্তান রুবেলকে বাবা দাবি করছেন। তিনিও হাসপাতালে উপস্থিত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল থেকে মর্গের সামনে আসতে শুরু করেন স্ত্রী দাবি করা নারীরা। এর মধ্যে দুর্ঘটনার সময় বেঁচে যাওয়া সন্তান হৃদয়ের মা রেহানার বিষয়টি আলোচনায় রয়েছে।

তবে সাহিদা নামের অন্য এক নারী নিজেকে রুবেলের স্ত্রী দাবি করে মরদেহ তার এলাকা মানিকগঞ্জে নিয়ে যেতে চাচ্ছেন। তিনি রুবেলকে স্বামী দাবি করে অনেক ছবি ও ডকুমেন্টস দেখাচ্ছেন গণমাধ্যমকে। তার কাছ থেকে রুবেল বিভিন্ন সময় বিপুল পরিমাণ টাকা নিয়েছেন বলেও দাবি করেন তিনি।

রুবেলের স্বজনদের সঙ্গে কথা বলে তার বেশ কয়েকজন স্ত্রীর বিষয়ে তথ্য পাওয়া গেছে। তারা হলেন টিপু আক্তার (মৃত), নারগিস (অন্য জায়গায় পরে বিয়ে হয়ে যায়), রেহানা, সাহিদা, সালমা আক্তার পুতুল, তসলিমা আক্তার লতা, পুষ্পা।

এর মধ্যে মর্গের সামনে রেহানা, সাহিদা, সালমা আক্তার পুতুল, তসলিমা আক্তার লতা ও পুষ্পা উপস্থিত আছেন। নারগিসের মেয়ে নিপাও এসেছেন বাবাকে দেখতে।

নিপা জানান, তার বাবা ও মা অন্যত্র বিয়ে করেছেন। তিনি ছোটবেলা থেকেই বঞ্চিত। তবে তিনি বাবার মৃত্যুর খবর শুনে একনজর দেখতে এসেছেন। এ ছাড়া তার কোনো দাবি নেই বলেও জানান তিনি।

এদিকে একাধিক স্ত্রী মর্গের সামনে উপস্থিত হওয়ায় মরদেহ নিয়ে যাওয়া এবং পরে অর্থ-সম্পত্তি নিয়ে জটিলতা সৃষ্টির আশঙ্কা করছেন স্বজনরা। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতদের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়নি।



সাতদিনের সেরা